রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ খ্রীষ্টাব্দ |১৩ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভোলাগঞ্জে প্রশাসনের সাড়াশি অভিযান ১৪ লক্ষ টাকার যন্ত্রাংশ ধ্বংস।। উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় চাদাবাজ ও পাথর খেকোদের বিরুদ্ধে কঠোর হস্তে দমনের সিন্ধান্ত  » «   প্রধানমন্ত্রীর সাথে আমিরাত যাচ্ছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী  » «   নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন -শাহরিয়ার আলম সামাদ।  » «   নবগঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগকে -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অভিনন্দন”  » «   ২ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী সমাবেশ সম্পুর্ণ”  » «   সুনামগঞ্জ-২ আসনে সাংসদের মতো কাজ করছেন প্রবাসী নেতা ড. সামছুল হক চৌধুরী উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   নগর দক্ষিণ ছাত্রলীগের প্রাণ-মেহেদী হাসান।  » «   নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন -উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক -সজীবুল ইসল জয়”  » «   নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন-পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আলীম”  » «   রাজকোটে ইতিহাস তৈরী করতে মরিয়া টাইগাররা।  » «   সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের পছন্দের শীর্ষে -আপ্তাব আলী কালা মিয়া  » «   ৯ নভেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন  » «   কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও-ওসির মতবিনিময়  » «   নবাগত ওসি সজল কানুর সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব’র সৌজন্যে সাক্ষাৎ  » «  

মানুষ হত্যা করে ধর্ম প্রতিষ্ঠা করা যায় না : অর্থপ্রতিমন্ত্রী

companigonjerdak_4 বিশ্বনাথ প্রতিনিধি : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, চুরাগুপ্তা হামলা করে আওয়ামী লীগের ছোট-বড় নেতাদের হত্যা করা যাবে, কিন্তু মুজিব আদর্শকে হত্যা করা যাবে না। বোমা মেরে ও মানুষ হত্যা করে ধর্ম প্রতিষ্ঠা করা যায় না। সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে সবাইকে ধর্মীয় অনুশাষন মেনে চলতে হবে। তিনি আরো বলেন, দুই বিদেশী হত্যার সাথে জড়িতদের সন্ধান বের করে বিচারের মুখোমুখী করা হবে। কোন ষড়যন্ত্রই এতে বাঁধা সৃষ্টি করতে পারবে না।
তিনি ১৭ অক্টোবর শনিবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজীস্থ একটি কমিউনিটি সেন্টারে ‘বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
এসময় তিনি বলেন, দেশে আওয়ামী লীগের নেতৃত্বে যখনি সরকার গঠন হয়েছে, তখনই এদেশের অবহেলিত-বঞ্চিত মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, কৃষি, বিদ্যুৎ, স্বাস্থ্য, প্রযুক্তি, যোগাযোগসহ সকল ক্ষেত্রে সমভাবে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে স্থানীয় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, সমাজে সত্য ও শান্তি প্রতিষ্ঠায় সাংবাদিকরা অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন। বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকরা নিজেদের পেশার পাশাপাশি সমাজের আর্থ-সামাজিক উন্নয়নেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছেন, যা সকলের কাছে প্রশংসনীয়।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক তজম্মুল আলী রাজুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর বিশ্বনাথ প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, ডেইলি বিশ্বনাথ ডটকমের সম্পাদক ও দৈনিক মানবকন্ঠ’র বিশ্বনাথ প্রতিনিধি মোহাম্মদ আলী শিপন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, দৈনিক ইত্তেফাকের জগন্নাথপুর প্রতিনিধি আবদুল হাই। স্বাগত বক্তব্য রাখেন নিউজ পোর্টালের সম্পাদক এমদাদুর রহমান মিলাদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর একান্ত সহকারি আবুল হাসানাত, যুক্তরাজ্য প্রবাসী আবদুর রকিব, ইউপি সদস্য গয়াস মিয়া, এনামুল হক, স্থানীয় সংসদ সদস্যের একান্ত সচিব সায়হাম সিকদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক রফিকুল ইসলাম কামাল, ষ্টাফ রির্পোটার নূর উদ্দিন, অসিত রঞ্জন দেব, জামাল মিয়া, আবুল কাশেম, জাপা নেতা সাহেল আহমদ তোতা, জালাল উদ্দিন, বরকত উল্লা, সুজন মিয়া, লালা মিয়া, উত্তম চন্দ্র দেব, আবদুস সত্তার, আবদুল হক, সুমন আহমদ, খালিক মিয়া চৌধুরী, প্রদীপ দে, সংগঠক মোজাহিদ আলী, সমুজ আহমদ সায়মন, জয়নাল আবেদিন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ নেতা শাফরুজ ইসলাম মুন্না, মাহবুব আহমদ, তফজ্জুল হক, সুমন মিয়া, টিটু মিয়া, সেলিম আহমদ, রুহেল আহমদ, সজিব রায় দূর্জয় প্রমূখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ