শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রীষ্টাব্দ |৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জে গাঁজাসহ আটক ১  » «   ‘আব্দুল হক ‘স্যারের মৃত্যুতে-প্রতিষ্টানের সভাপতির শোক প্রকাশ  » «   এসএসসিতে জিপিএ প্লাস পেয়েছে সাদিয়া আহমেদ  » «   ‘কাউন্সিলর আজাদের আরোগ্য কামনা করে কোম্পানীগঞ্জ ছাত্রলীগের দোয়া মাহফিল’  » «   “গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «  

জিম্বাবুয়েকে আরেকটি বাংলাওয়াশ টাইগারদের

companigonjerdak_15
বাংলাদেশ স্কোর: ২৭৬/৯

জিম্বাবুয়ে স্কোর:২১৫/১০

স্পোটর্স ডেস্ক: সিরিজে প্রথম ও দ্বিতীয় ওয়ানডে জিতে অনেক অর্জন এখন বাংলাদেশের। ঘরের মাঠে টানা পাঁচটি সিরিজ জয়, জিম্বাবুয়েকে টানা সাত ম্যাচে হারানো এবং তিন সংস্করণের ক্রিকেট মিলে জিম্বাবুয়ের বিপক্ষে টানা ১১টি ম্যাচ জয়ের পর মাশরাফির দলের সামনে এবার আরেকটি অর্জনের হাতছানির ছিল। আজ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে জিতে জিম্বাবুয়েকে এক বছরের মধ্যে দুবার হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ।

প্রথম নয় ওভারের মধ্যেই তিনটি উইকেট হারানোর পর জিম্বাবুয়ের পক্ষে প্রতিরোধ গড়েছিলেন জিম্বাবুয়ের অধিনায়ক এল্টন চিগুম্বুরা, শন উইলিয়ামস ও ম্যালকম ওয়ালার। কিন্তু ৩৭ ওভারের মধ্যে এই তিনজনকেই সাজঘরে ফিরিয়ে জয়ের পথে অনেকখানি এগিয়ে গেছে মাশরাফি বাহিনী।

২৭৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জিম্বাবুয়ের স্কোর দাঁড়িয়েছে ২১৫/১০। ৬৪ রানের লড়াকু ইনিংস খেলে মাশরাফির বলে সাব্বিরের হাতে ক্যাচ দিয়ে ফিরে গেছেন উইলিয়ামস।

এর আগে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৪৭ রানের উদ্বোধনী জুটি গড়ে বাংলাদেশকে দারুণ সূচনা এনে দিয়েছিলেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। কিন্তু দুজনেই ৭৩ রান করে সাজঘরে ফেরার পর হঠাৎ করেই পথ হারিয়েছিল স্বাগতিকরা। দুই উইকেটে ১৯০ থেকে বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছিল ছয় উইকেটে ২২৬। তবে মাহমুদউল্লাহর অর্ধশতকে শেষ পর্যন্ত নয় উইকেটে ২৭৬ রান করেছে বাংলাদেশ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ