রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ খ্রীষ্টাব্দ |৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক স্বপন মিয়া সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার  » «   শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ইউএনও’র শুভেচ্ছা বাণী  » «   কোম্পানীগঞ্জে ভারতীয় মদ সহ আটক ২  » «   হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা  » «   দলইর গাঁও ছাত্র পরিষদ এর ৮ম মেধাবৃত্তি পরীক্ষার ফরম বিতরণ সম্পন্ন।  » «   কোম্পানীগঞ্জে জাতীয় শিশু কন্যা দিবস পালিত  » «   কোম্পানীগঞ্জে গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে শিক্ষাসামগ্রী বিতরণ  » «   জঙ্গিবাদ মাদক ও বোমা মেশিনের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স তাজুল ইসলাম পিপিএম  » «   সিলেট জেলায় বিশ্ব পর্যটন দিবস ২০১৯ উদযাপন  » «   কোম্পানীগঞ্জ শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে বোমা মেশিন ধ্বংস  » «   কোম্পানীগঞ্জ সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১ আহত ২  » «   কোম্পানীগঞ্জে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক  » «   কোম্পানীগঞ্জ থানায় নতুন ওসি( তদন্ত)রজি উল্লাহ খান  » «   কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল শুরু  » «  

সুস্থ হয়ে উঠছেন দিতি

companigonjerdak_19 নিউজ ডেস্ক: গুরুতর অসুস্থ অবস্থা থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি। শারীরিক পরিস্থিতি এখন আগের চেয়ে ভালো।

চার দিন হলো তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে। এখন তিনি স্বাভাবিক উপায়েই শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন।

গত ২৯ জুলাই তার ব্রেইন টিউমার ধরা পড়ে। বর্তমানে তিনি ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মেয়ে লিখেছেন, মায়ের অবস্থা এখন অনেকটা ভালো। তিন দিন আগে তাকে ওয়ার্ডে নেওয়া হয়েছে। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

গত ২৯ জুলাই চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয় এবং সেটি সফল হয়।

২০ সেপ্টেম্বর ঢাকায় ফিরলেও মাস না গড়াতেই আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর নভেম্বরের শুরুতে দ্বিতীয় দফায় চিকিৎসার জন্য অভিনেত্রী দিতিকে ভারতে নেওয়া হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ