বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ খ্রীষ্টাব্দ |১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
“গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «   কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   হতদরিদ্র মানুষের মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ”  » «   কোম্পানীগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ  » «   কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা  » «  

সুস্থ হয়ে উঠছেন দিতি

companigonjerdak_19 নিউজ ডেস্ক: গুরুতর অসুস্থ অবস্থা থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি। শারীরিক পরিস্থিতি এখন আগের চেয়ে ভালো।

চার দিন হলো তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে। এখন তিনি স্বাভাবিক উপায়েই শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন।

গত ২৯ জুলাই তার ব্রেইন টিউমার ধরা পড়ে। বর্তমানে তিনি ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মেয়ে লিখেছেন, মায়ের অবস্থা এখন অনেকটা ভালো। তিন দিন আগে তাকে ওয়ার্ডে নেওয়া হয়েছে। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

গত ২৯ জুলাই চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয় এবং সেটি সফল হয়।

২০ সেপ্টেম্বর ঢাকায় ফিরলেও মাস না গড়াতেই আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর নভেম্বরের শুরুতে দ্বিতীয় দফায় চিকিৎসার জন্য অভিনেত্রী দিতিকে ভারতে নেওয়া হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ