রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ খ্রীষ্টাব্দ |৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভোলাগঞ্জে প্রশাসনের সাড়াশি অভিযান ১৪ লক্ষ টাকার যন্ত্রাংশ ধ্বংস।। উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় চাদাবাজ ও পাথর খেকোদের বিরুদ্ধে কঠোর হস্তে দমনের সিন্ধান্ত  » «   প্রধানমন্ত্রীর সাথে আমিরাত যাচ্ছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী  » «   নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন -শাহরিয়ার আলম সামাদ।  » «   নবগঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগকে -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অভিনন্দন”  » «   ২ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী সমাবেশ সম্পুর্ণ”  » «   সুনামগঞ্জ-২ আসনে সাংসদের মতো কাজ করছেন প্রবাসী নেতা ড. সামছুল হক চৌধুরী উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   নগর দক্ষিণ ছাত্রলীগের প্রাণ-মেহেদী হাসান।  » «   নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন -উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক -সজীবুল ইসল জয়”  » «   নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন-পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আলীম”  » «   রাজকোটে ইতিহাস তৈরী করতে মরিয়া টাইগাররা।  » «   সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের পছন্দের শীর্ষে -আপ্তাব আলী কালা মিয়া  » «   ৯ নভেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন  » «   কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও-ওসির মতবিনিময়  » «   নবাগত ওসি সজল কানুর সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব’র সৌজন্যে সাক্ষাৎ  » «  

পুলিশ বাহিনীর সর্বোচ্চ বিপিএম পদকে ভূষিত হলেন কোম্পানীগঞ্জের সুমন

 রহমত উল্যাহ চৌধুরী সুমনকে বিপিএম পদক হস্তান্তর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রহমত উল্যাহ চৌধুরী সুমনকে বিপিএম পদক হস্তান্তর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


কোম্পানীগঞ্জের ডাক রিপোর্ট:পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পদকে ভূষিত হয়েছেন কোম্পানীগঞ্জের কৃতি সন্তান ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপনাল ইউনিটের সিনিয়র সহকারী কমিশনার রহমত উল্যাহ চৌধুরী সুমন। গত মঙ্গলবার পুলিশ সপ্তাহের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কাছে এ পদক হস্তান্তর করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও আইজিপি এ কে এম শহিদুল হক উপস্থিত ছিলেন।
জানা গেছে, মিরপুরের শাহ আলীতে এক টানা ১৪ ঘন্টার অভিযান, পুরান ঢাকার ইমাম বাড়ায় শিয়া মসজিদে হামলার ঘটনা তদন্ত এবং এর সাথে জড়িত অপরাধীদের গ্রেফতার, এ এস আই ইব্রাহীম ও কনস্টেবল মুকুল হত্যার ঘটনার রহস্য উদঘাটন, ২০১৫ সালের ২ অক্টোবর কলকাতার বর্ধমানে হামলার সাথে জড়িত জঙ্গীদের গ্রেফতার এবং ময়মনসিংহের ত্রিশালে প্রিজন ভ্যানে হামলা চালিয়ে জঙ্গীদের ছিনিয়ে নেয়ার মামলা তদন্ত ও এর সাথে জড়িত অপরাধীদের গ্রেফতারের কৃতিত্বস্বরূপ তাকে এ পদক দেয়া হয়েছে।
রহমত উল্যাহ চৌধুরী সুমন ২৮তম বিসিএস-এর মাধ্যমে ২০১০ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ কমিশনার হিসাবে যোগ দেন। এরই মধ্যে তিনি যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া এবং ভারতে প্রশিক্ষণ গ্রহণ করেছেন। তিনি কোম্পানীগঞ্জের ঢালারপার গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম ডা: সফর আলীর পুত্র। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিজ্ঞানে এমএসসি ডিগ্রী অর্জন করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ