সোমবার, ১০ আগষ্ট, ২০২০ খ্রীষ্টাব্দ |২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জে গাঁজাসহ আটক ১  » «   ‘আব্দুল হক ‘স্যারের মৃত্যুতে-প্রতিষ্টানের সভাপতির শোক প্রকাশ  » «   এসএসসিতে জিপিএ প্লাস পেয়েছে সাদিয়া আহমেদ  » «   ‘কাউন্সিলর আজাদের আরোগ্য কামনা করে কোম্পানীগঞ্জ ছাত্রলীগের দোয়া মাহফিল’  » «   “গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «  

মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই : রুম্মান

SPORTS NEWS & PHOTOডেস্ক রিপোর্ট : সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল বাসিত রুম্মান বলেন, আজকের যুব সমাজই আাগামী দিনের ভবিষ্যৎ, তারাই একদিন দেশ পরিচালনার দায়িত্ব নেবে। খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা করে। শারিরীক ও মানসিক বিকাশে খেলাধুলার সুস্থ মন ও মেধা বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই।

শনিবার সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউ/পির ৫নং ওয়ার্ড চাঁনপুর গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সিক্স সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

সংস্থার সভাপতি এইচ.এম দেলোয়ারের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আলী আহসান সুহেল ও সহ-সভাপতি টিপুজ্জামানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের অন্যতম ছাত্রনেতা মোঃ মোবাশ্বির আলী অপু, সুজেল তালুকদার, সংগঠনের সাবেক সভাপতি রোটারিয়ান মোঃ শাহিন আহমদ, আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ।

বিশেষ অতিথির বক্ত্য অপু বলেন, নতুন প্রজন্মের কাছ থেকে খেলাধুলা হারিয়ে যাচ্ছে। তাই খেলাধুলাকে ধরে রাখতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সুস্থ শরীর ও মনের জন্য খেলাধুলার বিকল্প নেই।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ রাহী, সাংগঠনিক সম্পাদক মামুন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ মোরাদ, কোষাধক্ষ্য লায়েক আহমদ, প্রচার সম্পাদক শাকিল আহমদ, ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক মুহিবুর রহমান সাজু, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ কবির আহমদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আমিন, কার্য নির্বাহী সদস্য রেজাউল ইসলাম নবিন, নাজির হোসেন, সাধারণ সদস্য আদনান আহমদ, শুভ চন্দ্র, আজিজুর রহমান মঞ্জু, আফজাল হোসেন তুহিন, সামসুজ্জামান, আল-আমিন, জাবেদ-১, জাবেদ-২। পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ