বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ |৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদ ইতালি শাখার কমিটি গঠন  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজী আমিনুল হকের গনসংযোগ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আবিদুর রহমান  » «   সিলেট ৪ আসনে ইমরান আহমদের পক্ষে বিরামহীন প্রচারণায় ছাত্রনেতা সজিবুল ইসলাম  » «   মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কোম্পানীগঞ্জের বিশিষ্ট মুরব্বি কালা চাঁন মিয়ার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক  » «   রাজনগর নতুন বাজার ফ্রেন্ডস স্টাফের দিনব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল  » «   কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে জমিয়ত মনোনীত প্রার্থীর মতবিনিময়  » «   কোম্পানীগঞ্জে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা শুরু  » «   কলাবাড়ী মাদ্রাসা’য় শ্রেণীকক্ষ ও ভবন সংকটে শিক্ষাকার্যক্রম ব্যাহত  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আবুল হোসেন সভাপতি আলীম সাধারণ সম্পাদক  » «   ছাতকের ব্যবসায়ী সিন্ডিকেট কর্তৃক নৌ চলাচলে বাঁধা প্রদান ও চাঁদাবাজি বন্ধের দাবি  » «   ধলাই সেতু রক্ষার মানববন্ধনে মানুষের ঢল  » «   ফিরে দেখা ১৬ ফেব্রুয়ারী ২০১৪  » «   সূর্যোদয় ফাউন্ডেশন এর ইফতার বিতরণ  » «  

মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই : রুম্মান

SPORTS NEWS & PHOTOডেস্ক রিপোর্ট : সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল বাসিত রুম্মান বলেন, আজকের যুব সমাজই আাগামী দিনের ভবিষ্যৎ, তারাই একদিন দেশ পরিচালনার দায়িত্ব নেবে। খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা করে। শারিরীক ও মানসিক বিকাশে খেলাধুলার সুস্থ মন ও মেধা বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই।

শনিবার সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউ/পির ৫নং ওয়ার্ড চাঁনপুর গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সিক্স সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

সংস্থার সভাপতি এইচ.এম দেলোয়ারের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আলী আহসান সুহেল ও সহ-সভাপতি টিপুজ্জামানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের অন্যতম ছাত্রনেতা মোঃ মোবাশ্বির আলী অপু, সুজেল তালুকদার, সংগঠনের সাবেক সভাপতি রোটারিয়ান মোঃ শাহিন আহমদ, আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ।

বিশেষ অতিথির বক্ত্য অপু বলেন, নতুন প্রজন্মের কাছ থেকে খেলাধুলা হারিয়ে যাচ্ছে। তাই খেলাধুলাকে ধরে রাখতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সুস্থ শরীর ও মনের জন্য খেলাধুলার বিকল্প নেই।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ রাহী, সাংগঠনিক সম্পাদক মামুন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ মোরাদ, কোষাধক্ষ্য লায়েক আহমদ, প্রচার সম্পাদক শাকিল আহমদ, ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক মুহিবুর রহমান সাজু, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ কবির আহমদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আমিন, কার্য নির্বাহী সদস্য রেজাউল ইসলাম নবিন, নাজির হোসেন, সাধারণ সদস্য আদনান আহমদ, শুভ চন্দ্র, আজিজুর রহমান মঞ্জু, আফজাল হোসেন তুহিন, সামসুজ্জামান, আল-আমিন, জাবেদ-১, জাবেদ-২। পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য