বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ খ্রীষ্টাব্দ |১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
“গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «   কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   হতদরিদ্র মানুষের মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ”  » «   কোম্পানীগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ  » «   কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা  » «  

সিলেটের সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” এর ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

সিলেটের প্রথম সারির সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” বরাবরের ন্যায় এবারও ১৪ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে শাহপরাণস্থ সুরমা গেইট দাসপাড়ায় অবস্থিত জামিয়া ইসলামিয়া ফয়েজ উদ্দিন মাদ্রাসা ও এতিমখানায় আয়োজন করে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা।
সংগঠনের সভাপতি নাহিয়ান কামরুলের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন খানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগ মিডল্যান্ড শাখার সভাপতি ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা জুবায়ের আহমেদ খুরশেদ। প্রধান অতিথির বক্তব্যে উনি বলেন সংগঠনের পাশে সবসময় আছেন এবং ঐ এতিমখানার উন্নয়নের কাজে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করবেন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এটিএন বাংলা সিলেটের ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জকন, এবি ব্যাংক তাজপুর শাখার ম্যানেজার শাহ মোহাম্মাদ সুজ্জাদ আলী, লিডিং ইউনিভার্সিটির. সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান আবুল আবরার মাছরুর আহমেদ এবং শাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সূর্যোদয় ফাউন্ডেশনের আইন উপদেষ্টা এডভোকেট শাকী শাহ ফরিদি।
উক্ত ইফতার মাহফিলে সূর্যোদয় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও তিনবারের সাবেক সভাপতি সোয়েদ শাকিল খানকে সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখার জন্য সংবর্ধনা প্রদান করা হয়। উনি উনার বক্তব্যে সংগঠনের বিভিন্ন স্মৃতিচারণ করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আশফাক আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মিনহাজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও আব্দুল হাকিম, সহ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জামিল ও ওমর হায়াত চৌধুরী, প্রচার সম্পাদক আদনান আহমেদ পাপ্পু, সহ প্রচার সম্পাদক কাওসার আহমেদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক ওবায়দুল্লাহ মাহমুদ, সদস্য ইরাদ আহমেদ চৌধুরী, রাফি আহমেদ সহ অনেকেই।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ