রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ খ্রীষ্টাব্দ |৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক স্বপন মিয়া সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার  » «   শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ইউএনও’র শুভেচ্ছা বাণী  » «   কোম্পানীগঞ্জে ভারতীয় মদ সহ আটক ২  » «   হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা  » «   দলইর গাঁও ছাত্র পরিষদ এর ৮ম মেধাবৃত্তি পরীক্ষার ফরম বিতরণ সম্পন্ন।  » «   কোম্পানীগঞ্জে জাতীয় শিশু কন্যা দিবস পালিত  » «   কোম্পানীগঞ্জে গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে শিক্ষাসামগ্রী বিতরণ  » «   জঙ্গিবাদ মাদক ও বোমা মেশিনের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স তাজুল ইসলাম পিপিএম  » «   সিলেট জেলায় বিশ্ব পর্যটন দিবস ২০১৯ উদযাপন  » «   কোম্পানীগঞ্জ শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে বোমা মেশিন ধ্বংস  » «   কোম্পানীগঞ্জ সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১ আহত ২  » «   কোম্পানীগঞ্জে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক  » «   কোম্পানীগঞ্জ থানায় নতুন ওসি( তদন্ত)রজি উল্লাহ খান  » «   কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল শুরু  » «  

সিলেটের সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” এর ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

সিলেটের প্রথম সারির সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” বরাবরের ন্যায় এবারও ১৪ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে শাহপরাণস্থ সুরমা গেইট দাসপাড়ায় অবস্থিত জামিয়া ইসলামিয়া ফয়েজ উদ্দিন মাদ্রাসা ও এতিমখানায় আয়োজন করে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা।
সংগঠনের সভাপতি নাহিয়ান কামরুলের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন খানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগ মিডল্যান্ড শাখার সভাপতি ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা জুবায়ের আহমেদ খুরশেদ। প্রধান অতিথির বক্তব্যে উনি বলেন সংগঠনের পাশে সবসময় আছেন এবং ঐ এতিমখানার উন্নয়নের কাজে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করবেন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এটিএন বাংলা সিলেটের ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জকন, এবি ব্যাংক তাজপুর শাখার ম্যানেজার শাহ মোহাম্মাদ সুজ্জাদ আলী, লিডিং ইউনিভার্সিটির. সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান আবুল আবরার মাছরুর আহমেদ এবং শাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সূর্যোদয় ফাউন্ডেশনের আইন উপদেষ্টা এডভোকেট শাকী শাহ ফরিদি।
উক্ত ইফতার মাহফিলে সূর্যোদয় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও তিনবারের সাবেক সভাপতি সোয়েদ শাকিল খানকে সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখার জন্য সংবর্ধনা প্রদান করা হয়। উনি উনার বক্তব্যে সংগঠনের বিভিন্ন স্মৃতিচারণ করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আশফাক আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মিনহাজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও আব্দুল হাকিম, সহ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জামিল ও ওমর হায়াত চৌধুরী, প্রচার সম্পাদক আদনান আহমেদ পাপ্পু, সহ প্রচার সম্পাদক কাওসার আহমেদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক ওবায়দুল্লাহ মাহমুদ, সদস্য ইরাদ আহমেদ চৌধুরী, রাফি আহমেদ সহ অনেকেই।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ