বুধবার, ২৪ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ |৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহিলার স্বজনদের সন্ধান চায় পুলিশ  » «   কোম্পানীগঞ্জে ইয়াবা সহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে ইয়াবা সহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ  » «   কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫৮ অফিসার চয়েস সহ আটক ১  » «   দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুফতি ইমাম উদ্দিন  » «   একাত্তরের কথা’র অনলাইনভার্সন যাত্রা করছে আজ  » «   কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদ ইতালি শাখার কমিটি গঠন  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজী আমিনুল হকের গনসংযোগ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আবিদুর রহমান  » «   সিলেট ৪ আসনে ইমরান আহমদের পক্ষে বিরামহীন প্রচারণায় ছাত্রনেতা সজিবুল ইসলাম  » «   মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কোম্পানীগঞ্জের বিশিষ্ট মুরব্বি কালা চাঁন মিয়ার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক  » «   রাজনগর নতুন বাজার ফ্রেন্ডস স্টাফের দিনব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল  » «   কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে জমিয়ত মনোনীত প্রার্থীর মতবিনিময়  » «  

সিলেটের সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” এর ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

সিলেটের প্রথম সারির সামাজিক সংগঠন “সূর্যোদয় ফাউন্ডেশন” বরাবরের ন্যায় এবারও ১৪ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে শাহপরাণস্থ সুরমা গেইট দাসপাড়ায় অবস্থিত জামিয়া ইসলামিয়া ফয়েজ উদ্দিন মাদ্রাসা ও এতিমখানায় আয়োজন করে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা।
সংগঠনের সভাপতি নাহিয়ান কামরুলের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন খানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগ মিডল্যান্ড শাখার সভাপতি ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা জুবায়ের আহমেদ খুরশেদ। প্রধান অতিথির বক্তব্যে উনি বলেন সংগঠনের পাশে সবসময় আছেন এবং ঐ এতিমখানার উন্নয়নের কাজে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করবেন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এটিএন বাংলা সিলেটের ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জকন, এবি ব্যাংক তাজপুর শাখার ম্যানেজার শাহ মোহাম্মাদ সুজ্জাদ আলী, লিডিং ইউনিভার্সিটির. সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান আবুল আবরার মাছরুর আহমেদ এবং শাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সূর্যোদয় ফাউন্ডেশনের আইন উপদেষ্টা এডভোকেট শাকী শাহ ফরিদি।
উক্ত ইফতার মাহফিলে সূর্যোদয় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও তিনবারের সাবেক সভাপতি সোয়েদ শাকিল খানকে সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখার জন্য সংবর্ধনা প্রদান করা হয়। উনি উনার বক্তব্যে সংগঠনের বিভিন্ন স্মৃতিচারণ করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আশফাক আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মিনহাজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও আব্দুল হাকিম, সহ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জামিল ও ওমর হায়াত চৌধুরী, প্রচার সম্পাদক আদনান আহমেদ পাপ্পু, সহ প্রচার সম্পাদক কাওসার আহমেদ, সহ সমাজ কল্যাণ সম্পাদক ওবায়দুল্লাহ মাহমুদ, সদস্য ইরাদ আহমেদ চৌধুরী, রাফি আহমেদ সহ অনেকেই।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য