বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ |৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদ ইতালি শাখার কমিটি গঠন  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজী আমিনুল হকের গনসংযোগ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আবিদুর রহমান  » «   সিলেট ৪ আসনে ইমরান আহমদের পক্ষে বিরামহীন প্রচারণায় ছাত্রনেতা সজিবুল ইসলাম  » «   মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কোম্পানীগঞ্জের বিশিষ্ট মুরব্বি কালা চাঁন মিয়ার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক  » «   রাজনগর নতুন বাজার ফ্রেন্ডস স্টাফের দিনব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল  » «   কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে জমিয়ত মনোনীত প্রার্থীর মতবিনিময়  » «   কোম্পানীগঞ্জে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা শুরু  » «   কলাবাড়ী মাদ্রাসা’য় শ্রেণীকক্ষ ও ভবন সংকটে শিক্ষাকার্যক্রম ব্যাহত  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আবুল হোসেন সভাপতি আলীম সাধারণ সম্পাদক  » «   ছাতকের ব্যবসায়ী সিন্ডিকেট কর্তৃক নৌ চলাচলে বাঁধা প্রদান ও চাঁদাবাজি বন্ধের দাবি  » «   ধলাই সেতু রক্ষার মানববন্ধনে মানুষের ঢল  » «   ফিরে দেখা ১৬ ফেব্রুয়ারী ২০১৪  » «   সূর্যোদয় ফাউন্ডেশন এর ইফতার বিতরণ  » «  

কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নিউজ ডেস্ক:: প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সরকারি চাকুরিতে ৩০% মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলার স্থানীয় দয়ার বাজারে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন বীর মুক্তিযোদ্ধা, তাদের সন্তানেরা।
শনিবার সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত তারা অবস্থান করে বিক্ষোভ করেন।এসময় রাস্তার তিন পাশে যান চলাচল বন্ধ ছিল।কোটা বহাল চাই স্লোগানে স্লোগানে মুখরিত ছিল রাজপথ।
বিক্ষোভ কর্মসূচির পরে আব্দুল আলীমের পরিচালনায়,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক আবু তাহের মিয়া -তিনি বলেন শেখের বেটি আমাদের হতাশ করতে পারেন না। এটা আমাদের জন্য, আমাদের প্রজন্মের জন্য বঙ্গবন্ধুর দেওয়া আমানত।তাই এই সভার মাধ্যমে আমি দেশরত্ন শেখ হাসিনা কে জোড় দাবি জানাবো তিনি যেন কোটা বহাল রাখেন।এছাড়া সন্তানদের মধ্য বক্তব্য রাখেন-মোস্তফা আহমদ কাছা,নাছির আহমদ, আব্দুল খালিক,আব্দুল বশির।
এ দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান বক্তারা।
কোম্পানীগঞ্জ ছাত্রলীগের পক্ষে আন্দোলনে একাত্বতা ঘোষনা করে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা। তিনি বলেন,এ যৌক্তিক দাবি আদায়ে সব সময় ছাত্রলীগ আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতে পাশে থাকবে।
উপস্থিত মুক্তিযোদ্ধা ছিলেন এস.এম.নাজিম উদ্দীন,আরব আলী,সোনাফর আলী,আকবর আলী,আলকাছ আলী,আব্দুস সালাম,ইদ্রিস আলী,কছির মিয়া,ইন্তাজ আলী,কুতুব উদ্দীন,আব্দুল জলীল,হরমুজ আলী,আঃ জব্বার,সুরুজ মিয়া,আলী আজম,ইছবর আলী,আঃ সামাদ প্রমুখ।
মুক্তিযোদ্ধা সন্তানদের মধ্য উপস্তিত ছিলেন-আব্দুল হান্নান,আব্দুল জব্বার,সুলতান মিয়া,রফিকুল ইসলাম,বতুল্লা,হুমায়ন,হাতিম,ফরিদ,সমসুউদ্দীন,দুলাল,নেছার আহমদ দুলাল,সোহাগ,নিজাম,জাহাঙীর,হিরা মিয়া,নুর ইসলাম,নুর মিয়া,মানিক,সালাম,মালেক,রজব আলী,আনোয়ার,তাহের,সুজন,সইবুর,আমির,হাবিবুর রহমান,পরেশসিং,উসমান,মফিজ,কামরুল,মঞ্জিল,রুবেল,তৈয়বআলী,সমসু,মালেক,নবীহোসেন,বাবুল,বিপুল,কাদির
সফিক সহ প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য