শুক্রবার, ১০ জুলাই, ২০২০ খ্রীষ্টাব্দ |২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘আব্দুল হক ‘স্যারের মৃত্যুতে-প্রতিষ্টানের সভাপতির শোক প্রকাশ  » «   এসএসসিতে জিপিএ প্লাস পেয়েছে সাদিয়া আহমেদ  » «   ‘কাউন্সিলর আজাদের আরোগ্য কামনা করে কোম্পানীগঞ্জ ছাত্রলীগের দোয়া মাহফিল’  » «   “গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «   কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «  

কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নিউজ ডেস্ক:: প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সরকারি চাকুরিতে ৩০% মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলার স্থানীয় দয়ার বাজারে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন বীর মুক্তিযোদ্ধা, তাদের সন্তানেরা।
শনিবার সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত তারা অবস্থান করে বিক্ষোভ করেন।এসময় রাস্তার তিন পাশে যান চলাচল বন্ধ ছিল।কোটা বহাল চাই স্লোগানে স্লোগানে মুখরিত ছিল রাজপথ।
বিক্ষোভ কর্মসূচির পরে আব্দুল আলীমের পরিচালনায়,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক আবু তাহের মিয়া -তিনি বলেন শেখের বেটি আমাদের হতাশ করতে পারেন না। এটা আমাদের জন্য, আমাদের প্রজন্মের জন্য বঙ্গবন্ধুর দেওয়া আমানত।তাই এই সভার মাধ্যমে আমি দেশরত্ন শেখ হাসিনা কে জোড় দাবি জানাবো তিনি যেন কোটা বহাল রাখেন।এছাড়া সন্তানদের মধ্য বক্তব্য রাখেন-মোস্তফা আহমদ কাছা,নাছির আহমদ, আব্দুল খালিক,আব্দুল বশির।
এ দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান বক্তারা।
কোম্পানীগঞ্জ ছাত্রলীগের পক্ষে আন্দোলনে একাত্বতা ঘোষনা করে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা। তিনি বলেন,এ যৌক্তিক দাবি আদায়ে সব সময় ছাত্রলীগ আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতে পাশে থাকবে।
উপস্থিত মুক্তিযোদ্ধা ছিলেন এস.এম.নাজিম উদ্দীন,আরব আলী,সোনাফর আলী,আকবর আলী,আলকাছ আলী,আব্দুস সালাম,ইদ্রিস আলী,কছির মিয়া,ইন্তাজ আলী,কুতুব উদ্দীন,আব্দুল জলীল,হরমুজ আলী,আঃ জব্বার,সুরুজ মিয়া,আলী আজম,ইছবর আলী,আঃ সামাদ প্রমুখ।
মুক্তিযোদ্ধা সন্তানদের মধ্য উপস্তিত ছিলেন-আব্দুল হান্নান,আব্দুল জব্বার,সুলতান মিয়া,রফিকুল ইসলাম,বতুল্লা,হুমায়ন,হাতিম,ফরিদ,সমসুউদ্দীন,দুলাল,নেছার আহমদ দুলাল,সোহাগ,নিজাম,জাহাঙীর,হিরা মিয়া,নুর ইসলাম,নুর মিয়া,মানিক,সালাম,মালেক,রজব আলী,আনোয়ার,তাহের,সুজন,সইবুর,আমির,হাবিবুর রহমান,পরেশসিং,উসমান,মফিজ,কামরুল,মঞ্জিল,রুবেল,তৈয়বআলী,সমসু,মালেক,নবীহোসেন,বাবুল,বিপুল,কাদির
সফিক সহ প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ