শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রীষ্টাব্দ |৬ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জ থানায় নতুন ওসি( তদন্ত)রজি উল্লাহ খান  » «   কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল শুরু  » «   কোম্পানীগঞ্জে দ্বীনি মাদ্রাসা কলাবাড়ী মাদ্রাসায় অভিভাবক ও সুধীসমাবেশ  » «   লন্ডনে দুর্বৃত্তদের হামলার শিকার আহত সাজিদুর রহমানকে দেখতে গেলেন শামসুল ইসলাম  » «   কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে সংবর্ধিত শামসুল ইসলাম  » «   দলইর গাঁও ছাত্র পরিষদ-এর ৭ম মেধাবৃত্তি পরীক্ষার বৃত্তি প্রদান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   আমাদের দেশ তলাবিহীন ঝুড়ি থেকে এখন উন্নয়নশীল দেশের তালিকায় ………… সিভিল সার্জন ডাঃ হিমাংশু লাল রায়  » «   কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের বৃত্তি প্রদান সম্পন্ন  » «   কোম্পানীগঞ্জে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠন  » «   মহিলার স্বজনদের সন্ধান চায় পুলিশ  » «   কোম্পানীগঞ্জে ইয়াবা সহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে ইয়াবা সহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ  » «   কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫৮ অফিসার চয়েস সহ আটক ১  » «   দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুফতি ইমাম উদ্দিন  » «  

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আবিদুর রহমান

সাংবাদিক আবিদুর রহমান

ডেস্ক রিপোর্ট :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ মানুষের পক্ষে কথা বলতে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন তরুণ এই প্রার্থী আবিদুর রহমান(স্নাতক)ইসলামের ইতিহাস।

কোম্পানীগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়ন ও সাধারণ মানুষের পক্ষে কথা বলতে এবারই জনপ্রতিনিধিত্বের প্রয়াসে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হবেন তরুণ এই সমাজসেবী । তিনি সিলেটের বহুল প্রচারিত দৈনিক সিলেটের ডাকের পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি। অনলাইন নিউজ পোর্টাল সিলেটের সকালের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও ট্যুরিষ্ট ক্লাব কোম্পানীগঞ্জের সভাপতির দায়িত্ব পালন করছেন ।
অন্যান্য পদপ্রার্থীদের চাইতে বয়সে তরুণ হলে ও এলাকার নিরীহ মানুষের পক্ষে কথা বলতে কখনো পিছিয়ে নেই তিনি।
উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে, সন্ত্রাস ও দুর্নীতি,বাল্যবিবাহ সহ অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার থাকবেন বলে জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ