মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রীষ্টাব্দ |১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জননেতার কাছে খোলা চিঠি  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে প্রবাসী কমিউনিটি নেতা আমিনুর রশিদ সংবর্ধিত  » «   কোম্পানীগঞ্জে গাঁজাসহ আটক ১  » «   ‘আব্দুল হক ‘স্যারের মৃত্যুতে-প্রতিষ্টানের সভাপতির শোক প্রকাশ  » «   এসএসসিতে জিপিএ প্লাস পেয়েছে সাদিয়া আহমেদ  » «   ‘কাউন্সিলর আজাদের আরোগ্য কামনা করে কোম্পানীগঞ্জ ছাত্রলীগের দোয়া মাহফিল’  » «   “গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «  

সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের পছন্দের শীর্ষে -আপ্তাব আলী কালা মিয়া


জয়ঃ-আগামী ৯ নভেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কে কেন্দ্র করে উৎসবের আমাজে পরিপূর্ণ কোম্পানীগঞ্জ উপজেলার তৃণমূল আওয়ামীলীগ। ইতিমধ্যেই আওয়ামীলীগের প্রার্থীরা সম্মেলনকে সামনে রেখে তৃণমূল গোছাতে ব্যস্ত সময় পার করছেন। বহুল প্রত্যাশিত কাউন্সিল হওয়ায় নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে। জমে উঠেছে রাজনৈতিক মাঠ। এদিকে সম্মেলনে কাঙ্খিত পদে অধিষ্ঠিত হতে মরিয়া হয়ে ওঠেছে পদপ্রত্যাশী নেতারা। গুরুত্বপূর্ণ দুটি পদের জন্য ইতিমধ্যে দৌড়যাপ শুরু করেছেন পদ প্রত্যাশীরা।

আশি’র দশক রাজনৈতিক মাটের পরিচ্ছন্ন ও পরীক্ষিত প্রার্থী কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া ইতিমধ্যে
সভাপদি পদে প্রার্থীতা করছেন।তৃণমূলের কাছ থেকে শোনা যাচ্ছে “সভাপতি” পদে সবার পছন্দের শীর্ষেও আপ্তাব আলী কালা মিয়া।

আওয়ামী কর্মী সমর্থকরা বলেছেন, বিচক্ষণ রাজনীতিক ব্যাক্তিত্ব আপ্তাব আলী কালা মিয়া রাজনীতির সংকটময় মুহূর্তে বলিষ্ঠ কণ্ঠস্বর। সততা ও ত্যাগের মহিমায় ভাস্বর রাজনীতিসহ কর্মক্ষেত্রে গুণগত পরিবর্তনে তিনি থাকেন সোচ্চার। আপ্তাব আলী কালা মিয়া রাজনীতির পাদপ্রদীপে আসেন ৮০’র দশকে আওয়ামীলীগের দুঃসময়ে। দলের সভাপতি শেখ হাসিনা যখন কারাবন্দি, শীর্ষ নেতারা যখন আদর্শের পরীক্ষায় হাবুডুবু খাচ্ছেন, মামলা হামলার আশঙ্কায় দল যখন টালমাটাল, ঠিক তখন তৃণমূল আওয়ামী কর্মী সমর্থকদের নিয়ে গড়ে তুলেছিলেন দুর্বার আন্দোলন।তিনি ১৯৯১ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করেন সততা ও নিষ্টার সাথে। তারপর থেকেই তিনি আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুকুউজ্জামান বলেন -ললাটে মুজিব আদর্শের সঞ্জীবনী শক্তি আর আর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে অবিচল রাজপথের পরীক্ষিত সৈনিক- দলের দু-সময়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসা তৃণমুলের ভালবাসার প্রস্ফুটিত নাম- রাজনীতির ঐক্যতা, অঙ্গিকার,ভাতৃত্বের বন্ধন সৃষ্টি করা নেতা আপ্তাব আলী কালা মিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে যোগ্যতার মাপকাটিতে সবার শীর্ষে।তাই দলের প্রয়োজনে,তৃনমূলের আকাংখার কথা মাথায় রেখে সকলকেই সাধ্যমত সহযোগিতার মাধ্যমে কালা মিয়া কে ভোট দিয়ে নির্বাচিত করার আহব্বান জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা
আব্দুল আলীম বলেন -আপ্তাব আলী কালা মিয়া সভাপতি পদে একজন যোগ্য ব্যক্তি
আমরা আগামীদিনে এমন নেতা চাই যার নেতৃত্বের সকল গুণাবলী আছে।আপ্তাব আলী কালা নেতৃত্বের গূণাবলী রাজপথে বার বার পরীক্ষিত। তাই তৃণমূল আওয়ামীলীগ যোগ্যতায় মাপকাটির সন্ধিক্ষনে যোগ্য ব্যাক্তিকে মুল্যায়ন করবেন বলে তিনি প্রত্যাশিত।

২নং পুর্ব ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলআমিন বলেন-শুধু আশেপাশের কিছু নিজস্ব লোকজন দ্বারা পরিবেস্টিত থাকে আর পুরো ইউনিয়ন, উপজেলা থেকে সম্পুর্ন বিচ্ছিন্ন হয়ে শুধু ব্যবসা আর নিজের আখের গোজাতে ব্যস্ত থাকে এমন কাউকে নয় যে হবে কর্মীবান্দব ও সংগঠনপ্রেমী নেতা আমরা আগামী দিনে তাকেই চাই।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ