বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ খ্রীষ্টাব্দ |১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
“গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «   কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   হতদরিদ্র মানুষের মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ”  » «   কোম্পানীগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ  » «   কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা  » «  

বঙ্গবন্ধু মহাসড়কে সিএনজি অটো মালিকের অযৌক্তিক ধর্মঘট প্রত্যাহারের দাবি স্থানীয় জনসাধারণের

জয়::সাধারণ মানুষের কল্যাণের কথা বিবেচনা করে সিলেট-কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু মহা সড়কে বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছিল। মানুষ সরকারি এই সেবাকে স্বাগত জানিয়েছেন। কিন্তু সিএনজি পরিবহন মালিকরা তাদের সেবার মান বৃদ্ধি না করে সম্পূর্ণ অযৌক্তিকভাবে বি আর টি সি সেবা বন্ধের দাবি জানিয়েছেন, যেটা কিছুতেই মেনে নিতে পারছেন না স্থানীয় জনগণ।

বিআরটিসি বাস বন্ধের দাবিতে সিএনজি পরিবহন মালিক- শ্রমিকরা যে ধর্মঘটের ডাক দিয়েছেন সেটা ব্যবসায়িক স্বার্থ হাসিলের জন্য মানুষকে জিম্মি করার শামিল। সাধারণ মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে তারা এই অযৌক্তিক ধর্মঘট প্রত্যাহার করে নেবে বলে স্থানীয় জনসাধারণের প্রত্যাশা।

সিএনজি অটো পরিবহন মালিক-শ্রমিকরা যদি তাদের ডাকা ধর্মঘট প্রত্যাহার না করেন তবে মানুষের যাতে চলাচলের অসুবিধা না হয় সেজন্য বি আর টিসি সার্ভিস বৃদ্ধি করে যান চলাচলে স্বাভাবিক রাখতে ব্যবস্থা নেওয়ার জন্য সামাজিক মাধ্যমে প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েয়েছেন স্থানীয় জনগণ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ