রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ খ্রীষ্টাব্দ |২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন -শাহরিয়ার আলম সামাদ।  » «   নবগঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগকে -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অভিনন্দন”  » «   ২ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী সমাবেশ সম্পুর্ণ”  » «   সুনামগঞ্জ-২ আসনে সাংসদের মতো কাজ করছেন প্রবাসী নেতা ড. সামছুল হক চৌধুরী উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   নগর দক্ষিণ ছাত্রলীগের প্রাণ-মেহেদী হাসান।  » «   নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন -উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক -সজীবুল ইসল জয়”  » «   নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন-পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আলীম”  » «   রাজকোটে ইতিহাস তৈরী করতে মরিয়া টাইগাররা।  » «   সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের পছন্দের শীর্ষে -আপ্তাব আলী কালা মিয়া  » «   ৯ নভেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন  » «   কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও-ওসির মতবিনিময়  » «   নবাগত ওসি সজল কানুর সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব’র সৌজন্যে সাক্ষাৎ  » «   কোম্পানীগঞ্জে নবাগত ওসি সজল কুমার কানু’র দায়িত্ব গ্রহণ  » «   কোম্পানীগঞ্জে ২০ তম মরহুম ফারুক আহমদ স্মৃতি পরিষদের বৃত্তি পরীক্ষা সম্পন্ন  » «  

বঙ্গবন্ধু মহাসড়কে সিএনজি অটো মালিকের অযৌক্তিক ধর্মঘট প্রত্যাহারের দাবি স্থানীয় জনসাধারণের

জয়::সাধারণ মানুষের কল্যাণের কথা বিবেচনা করে সিলেট-কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু মহা সড়কে বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছিল। মানুষ সরকারি এই সেবাকে স্বাগত জানিয়েছেন। কিন্তু সিএনজি পরিবহন মালিকরা তাদের সেবার মান বৃদ্ধি না করে সম্পূর্ণ অযৌক্তিকভাবে বি আর টি সি সেবা বন্ধের দাবি জানিয়েছেন, যেটা কিছুতেই মেনে নিতে পারছেন না স্থানীয় জনগণ।

বিআরটিসি বাস বন্ধের দাবিতে সিএনজি পরিবহন মালিক- শ্রমিকরা যে ধর্মঘটের ডাক দিয়েছেন সেটা ব্যবসায়িক স্বার্থ হাসিলের জন্য মানুষকে জিম্মি করার শামিল। সাধারণ মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে তারা এই অযৌক্তিক ধর্মঘট প্রত্যাহার করে নেবে বলে স্থানীয় জনসাধারণের প্রত্যাশা।

সিএনজি অটো পরিবহন মালিক-শ্রমিকরা যদি তাদের ডাকা ধর্মঘট প্রত্যাহার না করেন তবে মানুষের যাতে চলাচলের অসুবিধা না হয় সেজন্য বি আর টিসি সার্ভিস বৃদ্ধি করে যান চলাচলে স্বাভাবিক রাখতে ব্যবস্থা নেওয়ার জন্য সামাজিক মাধ্যমে প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েয়েছেন স্থানীয় জনগণ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ