বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ খ্রীষ্টাব্দ |১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   কোম্পানীগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ  » «   কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা  » «   পূর্ব ইসলামপুর ইউনিয়ন ছাত্র পরিষদের কমিটি গঠন  » «   কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জে ক্রিকেট লীগের উদ্বোধন  » «   ভোলাগঞ্জে প্রশাসনের সাড়াশি অভিযান ১৪ লক্ষ টাকার যন্ত্রাংশ ধ্বংস।। উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় চাদাবাজ ও পাথর খেকোদের বিরুদ্ধে কঠোর হস্তে দমনের সিন্ধান্ত  » «   প্রধানমন্ত্রীর সাথে আমিরাত যাচ্ছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী  » «   নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন -শাহরিয়ার আলম সামাদ।  » «   নবগঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগকে -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অভিনন্দন”  » «   ২ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী সমাবেশ সম্পুর্ণ”  » «   সুনামগঞ্জ-২ আসনে সাংসদের মতো কাজ করছেন প্রবাসী নেতা ড. সামছুল হক চৌধুরী উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   নগর দক্ষিণ ছাত্রলীগের প্রাণ-মেহেদী হাসান।  » «   নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন -উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক -সজীবুল ইসল জয়”  » «   নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন-পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আলীম”  » «   রাজকোটে ইতিহাস তৈরী করতে মরিয়া টাইগাররা।  » «  

কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা

সিলেট কোম্পানীগঞ্জের : এক প্রবাসিকে হোম না থাকার অভিযোগে দশহাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলার ২নং পূর্বইসলামপুর ইউনিয়নের শিবনগর গ্রামের সিরাজ মিয়ার ছেলে দুবাই প্রবাসি মোঃ নুর উদ্দিন (২৬) কে আজ শনিবার (২১ মার্চ) এ জরিমানা করা হয়। নুর উদ্দিন গত ১৮ মার্চ দুবাই থেকে দেশে আসেন। তিনি চৌদ্দ দিনের হোম কোয়ারেনটিনে না থেকে গ্রামের পার্শ্ববর্তী দোকানে ঘোরা ঘুরি করছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্য জানান সরকার চলমান করোনা ভাইরাস সংক্রোমন পর্যবেক্ষনে থাকার উদ্দেশ্যে চৌদ্দ দিনের কোয়ারেনটিনে থাকার নির্দেশ দেন ওই নির্দেশ অমান্য করে প্রবাসি মোঃ নূর উদ্দিন প্রকাশ্যে জনসম্মুখে ঘোরা ঘুরি করছেন। তাই তার বিরুদ্ধে সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মুল আইন ২০১৮, এর বিধি অনুযায়ী ভ্রাম্যমান অাদালত পরিচালনা করে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া দয়ারবাজারে দোকানে দাঁড়িয়ে থেকে ৪৫/= টাকা কেজি দরে ক্রেতাদের কাছে পেঁয়াজ বিক্রি করা হয়। এসময় ক্রেতারা লাইন ধরে পেঁয়াজ কেনেন।

তারপর তিনি দয়ারবাজার করোনা ভাইরাস সতর্কতা মুলক হোম কোয়ারেনটিনে (সঙ্গনিরোধ) বিষয়ক দিক নির্দেশনা মুলক বিভিন্ন শ্রেনী পেশার মানুষদেরকে নিয়ে আলোচনা করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ