সোমবার, ১০ আগষ্ট, ২০২০ খ্রীষ্টাব্দ |২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জে গাঁজাসহ আটক ১  » «   ‘আব্দুল হক ‘স্যারের মৃত্যুতে-প্রতিষ্টানের সভাপতির শোক প্রকাশ  » «   এসএসসিতে জিপিএ প্লাস পেয়েছে সাদিয়া আহমেদ  » «   ‘কাউন্সিলর আজাদের আরোগ্য কামনা করে কোম্পানীগঞ্জ ছাত্রলীগের দোয়া মাহফিল’  » «   “গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «  

কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”

জয়ঃ-করোনা ভাইরাস সৃষ্ট সংকটে অচল হয়ে পড়েছে গোটা পৃথিবী।লাল সবুজ বেষ্টিত সবুজ শ্যামল বাংলাদেশও তার ব্যাতিক্রম নয় দেশ।সংকটময় এমন পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপদে পড়েছেন কৃষকেরা। শ্রমিক সংকটে ইরি ধান -বোরো ধান ঘরে তুলতে পারছেন না তারা। এমন পরিস্থিতিতে কৃষকের পাশে দাঁড়িয়েছেন বর্তমান থেকে সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরাকৃষকের ধান কাটা থেকে শুরু করে বাঁধা, বহন এমনকি মাড়াইয়ের কাজেও সহযোগিতা করছেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

হাকালুকি হাওরে এক কৃষকের জমিতে কৃষকদের সাথে ধান কেটে সহযোগিতা করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ। কৃষকদের সহযোগিতার বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের সাবেক সভাপতি -শাহরিয়ার আলম সামাদ জানান-জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটা কর্মী কৃষকের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ধান কাটা থেকে শুরু করে যাবতীয় কাজকর্মে ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে রয়েছে। তবে শুধু ধান নয়,কৃষকের পাট চাষেও লবণ উত্তোলনে সহযোগিতা করে যাচ্ছে সারা বাংলার ভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা।

প্রসঙ্গত, সারাদেশে কৃষকের পাশে থেকে কাজ করার জন্য প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছিলেন, তার পরপরই দেশের বিভিন্ন প্রান্তে মাঠে নেমে পড়েন ছাত্রলীগের নেতাকর্মীরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ