বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ খ্রীষ্টাব্দ |১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
“গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «   কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   হতদরিদ্র মানুষের মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ”  » «   কোম্পানীগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ  » «   কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা  » «  

চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী”


নিভৃতে চলে গেলেন -সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা আদর্শগ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী।মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০২ বছর। পারিবারিক সূত্রে জানা যায়-আজ সকাল ৯ ঘটিকার সময় তার নিজ বসত বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পড়লে গোটা গ্রামজুড়ে নেমে আসে শোকের ছায়া।

আজ বিদায় বেলায় সর্ব সাধারণ তাকে স্মরণ করছে শ্রদ্বার সাথে।
আজ দুপুর ১.৩০ মিনিটে স্থানীয় আদর্শ গ্রাম জামে মসজিদে যানাজা শেষে -এসআই নবী হোসেনের নেতৃত্বে রাষ্ট্রীয় সম্মান “গার্ড অব অনার” প্রদর্শন করা করা হয়।রাষ্ট্রিয় সর্বোচ্ছ সন্মান দেখিয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীর যানাজা শেষে পারিবারিক করব স্থানে চিরনিদ্রায় শায়িত করেন। মহান স্বাধীনতা যুদ্ধে বিজয়ের বেশে ফিরেছিলেন এই মানুষটি। তিনি খালি হাতে চলে গেলেও রেখে গেলেন একটি স্বাধীন বাংলাদেশ।

স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ,এলাকার সাধারন জনগণ মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ