শুক্রবার, ১০ জুলাই, ২০২০ খ্রীষ্টাব্দ |২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘আব্দুল হক ‘স্যারের মৃত্যুতে-প্রতিষ্টানের সভাপতির শোক প্রকাশ  » «   এসএসসিতে জিপিএ প্লাস পেয়েছে সাদিয়া আহমেদ  » «   ‘কাউন্সিলর আজাদের আরোগ্য কামনা করে কোম্পানীগঞ্জ ছাত্রলীগের দোয়া মাহফিল’  » «   “গণ-মানুষের পরম বন্ধু এড.নাসির উদ্দিন খান”  » «   কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী  » «   “দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-বিসর্জন পরিবারের সভাপতি জামাল উদ্দিন “  » «   পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-সজীবুল ইসলাম জয়”  » «   “কোম্পানীগঞ্জ সহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-হাজী আমিনুল হক’  » «   “তিন শতাধিক পরিবারের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী বিতরণ”  » «   শুভ জন্মদিন তরুণ সাংবাদিক কবির আহমেদ  » «   সাবালিকা…….  » «   কৃষকের পাশে ছাত্রলীগের শাহরিয়ার আলম সামাদ”  » «   আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   অল্প সময়ে কোম্পানীগঞ্জের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ওসি সজল কুমার কানু  » «   কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «  

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী

নিউজ ডেস্কঃ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের জরুরি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা সদরস্থ একটি অফিসে এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ শাব্বির আহমেদ।
যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান এর পরিচালনায় সভায় গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলীম, সহ সভাপতি মঈন উদ্দিন মিলন, কোষাধ্যক্ষ দিলোয়ার হোসেন, পাঠাগার সম্পাদক হাফিজুল হক, অফিস সম্পাদক সোহেল রানা, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আনোয়ার সুমন, দৈনিক একাত্তরের কথা’র কোম্পানীগঞ্জ প্রতিনিধি আলী হোসেন, দৈনিক শ্যামল সিলেট প্রতিনিধি আকবর রেদওয়ান মনা, কোম্পানীগঞ্জ ডাক এর প্রতিনিধি শফিক আহমদ কালাম। উপস্থিত ছিলেন যুবনেতা মোঃ শাহীন আলম, মোঃ কামরুজ্জামান মেম্বার, মোঃ রাসেল আহমদ প্রমুখ।
সভায় ক্লাবের নেতৃবৃন্দ বলেন, কোম্পানীগঞ্জ উপজেলায় সাংবাদিকতা এখন সংকটে রয়েছে। সাংবাদিক পরিচয়ে কতিপয় ব্যক্তির অসংলগ্ন জীবনাচার এ পেশাকে হেয় করেছে। সাংবাদিকতা এখন চ্যালেঞ্জের মুখোমুখি। এই ঘেরাটোপ থেকে বের হয়ে আসতে হবে। প্রেসক্লাবকে উপজেলার সবচেয়ে বিশ্বাসযোগ্য, স্বচ্ছ ও বিশ্বস্ত এবং সক্রিয় সংগঠন হিসেবে শক্তিশালী করে সদস্যদের জীবনমানের উন্নয়ন সাধন করতে সচেষ্ট থাকতে হবে। প্রেসক্লাবকে বাঁচাতে হলে কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
সভায় জানানো হয়, যেহেতু বর্তমান কার্যকরি পরিষদের মেয়াদ শেষ হতে আর দুই মাস বাকী। এ সময়ের মধ্যে ক্লাবের আভ্যন্তরিণ সকল সমস্যা সমাধানের চেষ্টা করা হবে। তারপর ক্লাবের গঠনতন্ত্রের আলোকে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।
সভায় ক্লাবের সমৃদ্ধি ও স্বার্থ রক্ষায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ