বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ খ্রীষ্টাব্দ |১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কোম্পানীগঞ্জে আওয়ামী যুবলীগ নেতা রফিকুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ  » «   কোম্পানীগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ  » «   কোয়ারেন্টাইনে না থাকায় কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টে এক প্রবাসির দশ হাজার টাকা জরিমানা  » «   পূর্ব ইসলামপুর ইউনিয়ন ছাত্র পরিষদের কমিটি গঠন  » «   কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জে ক্রিকেট লীগের উদ্বোধন  » «   ভোলাগঞ্জে প্রশাসনের সাড়াশি অভিযান ১৪ লক্ষ টাকার যন্ত্রাংশ ধ্বংস।। উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় চাদাবাজ ও পাথর খেকোদের বিরুদ্ধে কঠোর হস্তে দমনের সিন্ধান্ত  » «   প্রধানমন্ত্রীর সাথে আমিরাত যাচ্ছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী  » «   নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন -শাহরিয়ার আলম সামাদ।  » «   নবগঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগকে -কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অভিনন্দন”  » «   ২ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী সমাবেশ সম্পুর্ণ”  » «   সুনামগঞ্জ-২ আসনে সাংসদের মতো কাজ করছেন প্রবাসী নেতা ড. সামছুল হক চৌধুরী উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   নগর দক্ষিণ ছাত্রলীগের প্রাণ-মেহেদী হাসান।  » «   নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন -উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক -সজীবুল ইসল জয়”  » «   নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন-পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আলীম”  » «   রাজকোটে ইতিহাস তৈরী করতে মরিয়া টাইগাররা।  » «  

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার সময়সূচি প্রকাশ

nuডেস্ক রিপোর্ট : জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। সময়সূচি অনুযায়ী ২০১২ সালের মাস্টার্স পরীক্ষা ২৪ আগস্ট এবং ২০১৩ সালের প্রথম পর্বের পরীক্ষা ২২ আগস্ট শুরু হবে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১২ সালের এমএ/ এমএসএস/ এমবিএস/ এমএসসি/ এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ)
পরীক্ষা ২৪ আগস্ট শুরু হয়ে ২৫ অক্টোবর পর্যন্ত চলবে। আর ২০১৩ সালের মাস্টার্স প্রথম পর্ব পরীক্ষা আগামী ২২ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এবং www.nubd.info থেকে জানা যাবে বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

সর্বশেষ সংবাদ